নীড় পাতা / জেলা জুড়ে / নাজেসাসের সভাপতি দীপঙ্কর লাহিড়ী সা. সম্পাদক শ্রাবণ

নাজেসাসের সভাপতি দীপঙ্কর লাহিড়ী সা. সম্পাদক শ্রাবণ

নিজস্ব প্রতিবেদক:
নাটোর জেলা সাংবাদিক সমিতি (নাজেসাস), ঢাকার ২০২৩-২৪ সেশনের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক কালবেলার উপসম্পাদক দীপঙ্কর লাহিড়ী ও সাধারণ সম্পাদক হয়েছেন নিউজ 24 এর উপ প্রধান বার্তা সম্পাদক আশিকুর রহমান শ্রাবণ। বুধবার রাজধানীর একটি মিলনায়তনে সংগঠনের আয়োজনে “নাটোরের কল্যাণে করণীয়” শীর্ষক আলোচনা শেষে নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি এমদাদুল হক (যুগান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুস সাকিব (কালবেলা), সাংগঠনিক সম্পাদক আতোয়ার হোসেন (ডিবিসি), কোষাধ্যক্ষ আলতাফ হোসাইন (মানবজমিন), প্রচার সম্পদক মাহি মাহফুজ (নিউজ 24), সদস্য মাহমুদুল হক খোকন (চলনবিল প্রবাহ) ও খালিদ অ্যাপোলো (ডিবিসি)।

নির্বাচন পরিচালনা করেন, বাংলাদেশ টেলিভিশনের সুপারিনটেনডেন্ট (প্রশাসন) আবুল কালাম আজাদ, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আকতারুল ইসলাম এবং নাটোর জেলা সাংবাদিক সমিতি, ঢাকার সাবেক সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রীর সহকারী একান্ত সচিব ইমদাদুল হক প্রমুখ।
এর আগে নাটোরের কল্যাণে করণীয় শীর্ষক আলোচনা সভায় বক্তব্য দেন, স্বাস্থ্য মন্ত্রণালয়েরর অতিরিক্ত সচিব সাইদুর রহমান, নাটোর জেলা সমিতি, ঢাকার সাধারণ সম্পাদক ডিআইজি এজেডএম নাফিউল ইসলাম, নাটোর জেলা সাংবাদিক সমিতি, ঢাকার প্রতিষ্ঠাতা সভাপতি ও রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি মুজিবুর রহমান চৌধুরী, যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কল্লোল ফাউন্ডেশনের সভাপতি অ্যাড. কোহেলী কুদ্দুস মুক্তি প্রমুখ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …