নীড় পাতা / উত্তরবঙ্গ / নাচোলে ট্রাক ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নাচোলে ট্রাক ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাচোল-নওঁগা আঞ্চলিক মহাসড়কের ধানসুরা এলাকায় ট্রাক ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১০ জন। হতাহতরা সবাই ধান কাটার শ্রমিক ছিল।

শনিবার সকাল ৯ টার দিকে গোমস্তাপুর থেকে নওগাঁর নিয়ামতপুরে ধান কাটতে যাওয়ার সময় এ দূর্ঘটনার শিকার হন তারা।  

নিহতরা হলেন গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের রেজাউল করিম (৪৫), জাহিদুল ইসলাম লিটন (২৫) এবং আব্দুল মালেক ওরফে আলাউদ্দীন (৪০)। 

নাচোল উপজেলা হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সাকিল মাহমুদ জানান, নিহত শ্রমিকদের তিনজনই হাসপাতালে নেয়ার পথেই মারা যায় এবং আহতদের মধ্যে ৫ জন গুরুতর হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে নাচোল হাসপাতালে একজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

নাচোল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত ষ্টেশন মাস্টার ইব্রাহিম আলী জানান, গোমস্তাপুর থেকে একটি ভুটভুটি যোগে ধান কাটতে পাশের জেলা নওঁগার নিয়ামতপুর যাচ্ছিলেন। পথে ধানসুরা এলাকায় আড্ডার দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে সবাইকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ করা গেলেও; পলাতক রয়েছে এর চালাক ও হেলপার। এ ঘটনায় নাচোল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

তবে ধান কাটা শ্রমিকরা জানান, ওই ভুটভুটিতে ২০ জন শ্রমিক ধান কাটতে নিয়ামতপুর যাচ্ছিলেন।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …