নীড় পাতা / জাতীয় / নাচোলে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নাচোলে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন


নিজস্ব প্রতিবেদক:
নানান আয়োজনের মধ্য দিয়ে চাঁপাই নবাবগঞ্জের নাচোলে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে  প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের যৌথ আয়োজনে  নাচোল সরকারি কলেজে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগ এর ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। 

এ সময় উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ- সভাপতি মোঃ আবুল হোসেন , সাধারন সম্পাদক  জনাব আব্দুল কাদের ,পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ ঝালু  খান,  আওয়ামী সাংগঠনিক সম্পাদক রয়েল বিশ্বাস,  উপজেলা মহিলা ভাইস চেয়্যারমান মোসা:মুন্নি , উপজেলা ছাত্রলীগের সভাপতি সত্যজিৎ বর্মন ,সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া জ্যোতি,পৌর ছাত্রলীগের সভাপতি,  তুসার ইমরান ও সাধারণ সম্পাদক সজীব  সংগঠনি সম্পাদক সৈকত আলী  নাচোল ছাত্রলীগের কর্মি আজিম,সজন শেখ সহ  উপজেলা ও সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক আরিফ হোসেন সহ সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিত ছিলেন।

উলেখ্য প্রথমে এক বিশাল র্যালী নাচোলের বিভিন্ন পথ প্রদক্ষিণ  করে নাচোল সরকারি কলেজে এসে শেষ হয়।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …