নীড় পাতা / জনদুর্ভোগ / নলডাঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডের দশটি পরিবার পানিবন্দি

নলডাঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডের দশটি পরিবার পানিবন্দি

মাহমুদুল হাসান (মুক্তা):
নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার নলডাঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডে বুুড়িরভাগ গোরস্থান মোড় এলাকায় সামান্য বৃষ্টি হলেই মোড়ের উত্তর দিকের ১০ টি পরিবারের মানুষ পানিবন্দী হয়ে মানবেতর জীবন যাপন করে। সেখানে প্রায় হাটু পরিমাণ পানি জমেছে বাড়ির আঙ্গিনায়।

ভুক্তভোগী পরিবারের সদস্যদের অভিযোগ, নলডাঙ্গা পৌরসভার যে অবস্থা আমরা আমাদের দুঃখ দুর্দশার কথা কার কাছে বলব। আমাদের এই পানিবন্দি দুর্দশার অবস্থা দেখার কেউ নেই। জলাবদ্ধতার কারণে আমাদের সন্তানরা প্রয়োজনে বাড়ি থেকে বের হতে পারছেনা। আবার বের হলেও বিভিন্ন দুর্ঘটনার শিকার হচ্ছে। জলাবদ্ধতার কারণে আমাদের রান্নাঘরের ভেতরে এক হাঁটু পরিমাণ পানি এর ফলে আমাদের রান্না করা খুব কষ্ট হচ্ছে। আবার পানি বন্দির কারণে আমাদের গরু ছাগল রাখার গোয়ালঘর পানিতে তলিয়ে গেছে ফলে গরু-ছাগল নিয়ে আমরা একই ঘরের ভেতরে মানবেতর জীবন যাপন করছি। পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না থাকায় এ সমস্যার সৃষ্টি।

নলডাঙ্গা পৌরসভার সহকারি প্রকৌশলী তাজুল ইসলাম বলেন, বৃষ্টির কারণে জলাবদ্ধতা হয়েছে, এখানে আমরা কি করতে পারি আমাদের করণীয় কিছু নাই।

সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর জামাল হোসেন বলেন, জনগণের দুঃখ দুর্দশার কথা শুনে আমি তৎক্ষণাৎ সেখানে গিয়েছি এবং পানি নিষ্কাশনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য চেষ্টা করছি।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …