নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র সফির মন্ডল ইন্তেকাল করেছেন

নলডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র সফির মন্ডল ইন্তেকাল করেছেন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা সফির মন্ডল পরলোক গমন করেছেন। সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তার নিজ বাসভবন নলডাঙ্গা উপজেলার ধনকড়া গ্রামে মৃত্যুবরণ করেন।

তিনি বর্তমান মেয়র মনিরুজ্জামান মনিরের পিতা। ৭৪ বছর বয়সে তিনি মৃত্যুবরণ করেন। এর আগে ২০১৫সালে তিনি নলডাঙ্গা পৌরসভার মেয়র নির্বাচিত হন। ২০১৭ সালে তিনি মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেন। কিন্তু বার্ধক্যের কারণে তার শারীরিক উন্নতি না হওয়ায় পক্ষাঘাতগ্রস্ত অবস্থায় তিনি নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও ছয় মেয়ে নাতি নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর ২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মালেক শেখ, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …