নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গা ক্ষুদ্র নৃগোষ্ঠী ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

নলডাঙ্গা ক্ষুদ্র নৃগোষ্ঠী ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
বইছে শৈত্য প্রবাহ। শীতে কাঁপছে দেশ। চরম ভোগান্তি পোহাচ্ছেন সারা দেশের মানুষ। অসহায় দরিদ্র মানুষ বিশেষ করে ক্ষুদ্র নৃগোষ্ঠী,ছীন্নমূল পরিবারের ভোগান্তির শেষ নেই। ঠিক এমন সময়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার।

নাটোরের নলডাঙ্গায় রবিবার(০২ জানুয়ারি) রাতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় এই শীত বস্ত্র বিতরণ করেন তিনি।উপজেলার মির্জাপুর,মাধনগর ইউনিয়নের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে দুই শতাধিক শীতবস্ত্র  বিতরণ করা হয়। এছাড়া,নলডাঙ্গা রেলস্টেশন,এতিমখানা,হাফেজিয়া মাদ্রাসাসহ বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখমার সরকার বলেন,আমরা যদি প্রত্যেকে অন্তত একজনের পাশে দাঁড়াই, তাহলে দশজন দশজনের পাশে দাঁড়ানো হবে। স্বামী বিবেকানন্দের উদৃতি তুলে ধরে বলেন, ‘জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর’। একজন মানুষের জীবন তখনই সার্থক হয়, যখন সে মানবসেবায় নিজেকে বিলিয়ে দেয়। তাই অসহায় শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি অনুরোধ করছি। এসময় উপস্থিত ছিলেন, নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদ,ভাইস-চেয়ারম্যান আঃ আলিম, মহিলাভাইস-চেয়ারম্যান শিরিন আক্তারসহ প্রমূখ।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …