নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গায় ৪বস্তা চাল উদ্ধারের ঘটনায় আরও ২জন আটক

নলডাঙ্গায় ৪বস্তা চাল উদ্ধারের ঘটনায় আরও ২জন আটক

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
নাটোরের নলডাঙ্গা উপজেলার এক বাড়ি থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৪ বস্তা চাল উদ্ধারের ঘটনায় আরও দুইজনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে এই দুই জনকে আটক করা হয়। আটককৃতরা হলো, বাঁশিলা কাচারীপাড়ার সাহাদত হোসেন ওরফে সাদী কারিগরের ছেলে শওকত আলম সান্টু (৩৭) এবং একই গ্রামের দক্ষিন পাড়ার মোহসিন সরকারের ছেলে মোমিনুল ইসলাম (৪৫)।

জানা গেছে, বুধবার দুপুরে সান্টু এবং মোমিনুল ইসলাম তাদের নিজ নিজ বাড়িতে অবস্থান করার খবর জানতে পেরে গ্রামবাসী তাদের বাড়ি ঘেরাও করে পুলিশে খবর দেয়ে। পুলিশ এসে এই দুজনকে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে যায়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির ও এলাকাবাসী জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার বাঁশিলা গ্রামের আকতার হোসেনের বাড়ি থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৪ বস্তা চাল উদ্ধার করা হয়। এসময় এ চাল কেনার অপরাধে আকতার হোসেনকে এবং পরে চালের গোডাউন থেকে ডিলার ওসমান বেপারীকে আটক করা হয়। বুধবার দুপুরে ডিলারের দুই পার্টনার শওকত আলম সান্টু ও মোমিনুলকে গ্রেপ্তার করা হয়।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা রওশানুল কাউসার জানান, মাধনগর ইউনিয়নের ৯ নং ওর্য়াডে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার ওসমান বেপারীর গোডাউন অবস্থিত। এখানে খাদ্যবান্ধব কর্মসূচির ১০ বস্তা চালের মধ্যে ৬ বস্তা চাল বিতরণে গড়মিল পাওয়া গেছে। এর মধ্যে মঙ্গলবার দুপুরে এক বাড়ি থেকে ৪ বস্তা চাল উদ্ধার করে পুলিশ।

উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বি জানান, এ ঘটনার খবর পেয়ে আমি নিজে ঘটনস্থলে গিয়ে এর সত্যতা পাই এবং এ ঘটনায় নিয়মিত মামলা করা হয়েছে।

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …