মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় দুই মাদক ব্যবসায়ীর ৬ মাসের কারাদন্ড

নলডাঙ্গায় দুই মাদক ব্যবসায়ীর ৬ মাসের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ


নাটোরের নলডাঙ্গায় শীর্ষ দুই মাদক ব্যবসায়ী তহুরা বেগম ও শাহিন আলম টিয়া কে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃস্পতিবার নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক বিরোধী অভিযানে উপজেলার মাধনগর এলাকা থেকে তাদের দুই জন কে হোরোইন ও গাঁজাসহ আটক করে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাকিব-আল-রাব্বির সামনে হাজির করলে শুনানী শেষে তাদের প্রত্যক কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

দন্ডপ্রাপ্ত শাহিন আলম টিয়া (৩৭) উপজেলার পশ্চিম মাধনগর গ্রামের সলিমুদ্দিন রাজাকারের ছেলে ও নারী মাদক কারবারি তহুরা বেগম ওই গ্রামের মৃত তসলিম উদ্দিনের স্ত্রী।

নলডাঙ্গা থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, বৃস্পতিবার সকালে গোপন সংবাদে উপজেলার মাধনগর এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় নারী মাদক কারবারি তহুরা বেগমের কাছ থেকে এক গ্রাম হোরোইন ও শাহিন আলম টিয়ার কাছ থেকে ২৫ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়। পরে তাদের দুই জনকে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাকিব-আল-রাব্বির কাছে হাজির করলে তাদের প্রত্যককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরো ৭ দিনের জেল দেওয়ার আদেশ দেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় ইয়াবাসহ উপসহকারী কৃষি অফিসার আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় ২০ পিস ইয়াবাসহ কাউসার আহমেদ (২৮) নামে এক উপ-সহকারী কৃষি অফিসারসহ …