নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গার ব্রহ্মপুর ইউনিয়নে এ পর্যন্ত সাড়ে ৫শ’ পরিবার ত্রাণ সহায়তা পেয়েছে

নলডাঙ্গার ব্রহ্মপুর ইউনিয়নে এ পর্যন্ত সাড়ে ৫শ’ পরিবার ত্রাণ সহায়তা পেয়েছে

বিশেষ প্রতিবেদকঃ
নাটোরের নলডাঙ্গা উপজেলার ১নং ব্রহ্মপুর ইউনিয়নে প্রায় সাড়ে ৫’শ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। সরকারী ব্যবস্থাপনায় ২শত ৩৩, নাটোর-নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের পক্ষ থেকে ২শত ১৪ এবং প্রাণ এগ্রো লিমিটেড কোম্পানীর পক্ষ থেকে ১শত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাউল, আলু, পেঁয়াজ, মসুর ডাল, তেল, সাবান, হ্যান্ড স্যানিটাইজার প্রভৃতি।

ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান বাবু নারদ বার্তাকে জানান, এখন পর্যন্ত আমরা সবকিছু সুষ্ঠুভাবে নিয়ন্ত্রণ করেছি। কোন মানুষ যেন না খেয়ে না থাকে সেভাবে খোঁজ খবর করে সকলকে ত্রাণ দেয়া হচ্ছে। পাশাপাশি জনসচেতনতা বাড়াতে কাজ করা হচ্ছে। যারা এখন পর্যন্ত ঢাকা থেকে বা দেশের বাহির থেকে এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে।

৫নং ওয়ার্ড কাউন্সিলর মুক্তার হোসেন নিপু জানান, ব্রহ্মপুর বাজারে কোন রকম লোক জমায়েত হতে দেয়া হচ্ছে না। সকলে মিলে একসঙ্গে কোভিড-১৯ মোকাবেলা করছি। এলাকার সকল জনগন বেশ সহযোগিতা করছে। ত্রাণ দেয়ার ক্ষেত্রে যেন সামাজিক দূরত্ব বজায় থাকে সে ব্যাপারেও সকলকে নির্দেশনা দেয়া হচ্ছে, পাশাপাশি ব্রহ্মপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জামাল মোল্লার উদ্যোগে ব্রহ্মপুর বাজারে জীবানুনাশক স্প্রে করা হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ব্যক্তিগত সচেতনতার কোনো বিকল্প নেই। এজন্য সকলে মিলে সচেতন হতে হবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …