নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নলডাঙ্গার বিভিন্ন স্থানে এমপি রত্না’র খাদ্যসহায়তা বিতরণ

নলডাঙ্গার বিভিন্ন স্থানে এমপি রত্না’র খাদ্যসহায়তা বিতরণ

বিশেষ প্রতিবেদকঃ
নাটোরের নলডাঙ্গা উপজেলার বিভিন্নস্থানে খাদ্যসহায়তা বিতরণ করেছেন নাটোর-নওগাঁ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার নলডাঙ্গা পৌরসভার ব্রহ্মপুর পূর্বপাড়া, পশ্চিম সোনাপাতিল, পূর্ব সোনাপাতিল, নওদাপাড়া, গাঙ্গেলপাড়া, ধোবাপুকুর, নওপাড়া এবং নলডাঙ্গা রেলপট্টি এলাকায় এই খাদ্য সহায়তা বিতরণ করেন তিনি।

খাদ্য সহায়তা বিতরণকালে রত্না আহমেদ নারদবার্তা’কে জানান, আজ ঈদুল ফিতরের প্রাককালে নলডাঙ্গার বিভিন্ন এলাকার গ্রামবাসীরা, যারা অটো চালক, দিন মজুর, দোকানদার, চা বিক্রেতা, রিক্সা চালক ইত্যাদি পেশায় নিয়োজিত তারা করোনাভাইরাসজনিত কারণে সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়েছে। অসহায়, দরিদ্র ও দুঃস্থ এসব মানুষদের হাতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় খাদ্যসহায়তা করেছি আমার ও আমার পরিবারের অর্থায়নে প্রতিষ্ঠিত ফুড ব্যাংক এর মাধ্যমে। এসময় তিনি নলডাঙ্গাবাসীর প্রতি আগাম ঈদ শুভেচ্ছা জানান এবং সকলের কাছে দোয়া চান যেন সুস্থ থেকে মানুষের পাশে থেকে কাজ করে যেতে পারেন।

এছাড়াও উক্ত খাদ্যসামগ্রী বিতরনী অনুষ্ঠানে সবাইকে শারীরিক দূরত্ব বজায় রেখে সুশৃংখলভাবে সারিবদ্ধ করা হয় এবং আগামীতে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং ঘরে থাকতে অনুরোধ করেন রত্না আহমেদ। সাংসদ রত্না আহমেদ সকলকে ঈদের দিন স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় শেষে ঘরে থেকে ঈদ উদযাপন করার আহ্বান জানান।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …