নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গার ছাগল হাট ইজাদারকে জরিমানা

নলডাঙ্গার ছাগল হাট ইজাদারকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গার ছাগলের হাটের ইজারাদারকে ১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকালে নলডাঙ্গা ছাগল হাটে ছাগল বিক্রেতা ও ক্রেতার কাছ থেকে অতিরিক্ত খাজনা ও হাসিল আদায় এবং রশিদে টাকার অংক উল্লেখ না করায় হাট ইজারাদারকে এই জরিমানা ধার্য্য করেন আদালত। নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার সকালে ছাগল হাটে অভিযান চলাকালে লক্ষ্য করি হাটের ইজারাদার খাজনা ও হাসিলের রশিদে টাকার অংক উল্লেখ না করেই ক্রেতা বিক্রেতাকে ধরিয়ে দেয়া হচ্ছে। এ সময় ক্রেতা-বিক্রেতারা অভিযোগ করেন বিক্রেতা হিসেবে খাজনা বাবদ নির্ধারিত ৫০টাকার পরিবর্তে ১০০টাকা এবং ক্রেতা হিসেবে হাসিল বাবদ নির্ধারিত ২৫০ টাকার পরিবর্তে ৩০০টাকা করে আদায় করছে ইজারাদার। এই অপরাধের দায়ে ইজারাদারকে ১হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে বলে জানান ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

এ সময় ইউএনও হাটে আগত ক্রেতা বিক্রেতাদের মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে কেনাবেচা করার ব্যাপারে সচেতন করেন।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …