নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গার আ’লীগের প্রবীন নেতা আহম্মদ আলীর মৃত্যুতে শিমুল এমপির শোক

নলডাঙ্গার আ’লীগের প্রবীন নেতা আহম্মদ আলীর মৃত্যুতে শিমুল এমপির শোক


নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক প্রবীন নেতা আহম্মদ আলী সরদার গত ২৫ নভেম্বর বুধবার দুপুর ১২ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ষ্টোক করে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।মৃত্যুকালে তিনি এক মেয়ে ৪ ছেলে এক স্ত্রীসহ বহু গুনগাহী রেখে গেছেন। ২৬ নভেম্বর বৃস্পতিবার সকাল ৯টার দিকে মাধনগর ডিগ্রি কলেজ মাঠে জানাযা শেষে তার মরদেহ পারিবাবিক গোরস্থানে দাফন করা হয়।

তিনি ৩০ বছর ধরে মাধনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদে ছিলেন ও পরে গত নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে ছিলেন। প্রবীন এ নেতার মৃত্যুতে (নাটোর সদর ও নলডাঙ্গা)-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়া নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর,সাধারন সম্পাদক মুশফিকুর রহমান মুকু ও মাধনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন দেওয়ান, সাধারন সম্পাদক আফজাল হোসেনসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শোক জানিয়েছেন।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …