শনিবার , সেপ্টেম্বর ২১ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় ৯৯৯এর কল্যানে ৩টি মেছোবিড়াল উদ্ধার

নলডাঙ্গায় ৯৯৯এর কল্যানে ৩টি মেছোবিড়াল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা থেকে(২৬ নভেম্বর) ৩টি মেছোবিড়ালের বাচ্চা উদ্ধার করেছে,নলডাঙ্গা থানা পুলিশ ও বিবিসিএফ সদস্য সংগঠন সবুজ বাংলার সদস্যরা।

স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে বিষয়টি জানালে,শুক্রবার সকালে উপজেলার বিপ্রবেলঘরিয়ার চৌধুরীপাড়ার মোঃ তৈয়ব আলীর বাড়ি থেকে,নলডাঙ্গা থানা পুলিশ ও বিবিসিএফ সদস্য সংগঠন সবুজ বাংলার সদস্যরা প্রাণীগুলো উদ্ধার করে ও দুপুরে রাজশাহীর বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়। বিবিসিএফ এর দপ্তর সম্পাদক ফজলে রাব্বী বলেন, বন্যপ্রানী সংরক্ষনে দেশব্যাপী কাজ করছে,বিবিসিএফ এর সদস্যরা।

এসময় উপস্থিত জনসাধারনের উদ্দেশ্যে বন্যপ্রাণীর ইতিবাচক দিক ও বিবিধ বিষয়ে আলোচনা করা হয়। মেছোবিড়াল উদ্ধার ও হস্তান্তরে উপস্থিত ছিলেন, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম, এস,আই আক্কাস আলী, এ,এস,আই জসিম উদ্দিন, রাজশাহী বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের এফ জি লালন, বিবিসিএফ এর দপ্তর সম্পাদক ফজলে রাব্বী, সাহিনুর ইসলাম নয়ন, রবিউল ইসলাম,হুমাউন রশিদ প্রমূখ।

আরও দেখুন

বড়াইগ্রামে গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদা জিয়ার রোগমুক্তিকামনায় সমাবেশ ও দোয়া অনুষ্ঠান

 নিজস্ব প্রতিবেদক:নাটোরের বড়াইগ্রামে গণতন্ত্র পুনরুদ্ধার এবং বেগম খালেদা জিয়ার রোগমুক্তিকামনায় সমাবেশ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। …