নীড় পাতা / গণমাধ্যম / নলডাঙ্গায় যাত্রা শুরু করল রিপোর্টার্স ইউনিটি

নলডাঙ্গায় যাত্রা শুরু করল রিপোর্টার্স ইউনিটি

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
সত্য ও ন্যায়ের প্রতি অবিচল” এমন শ্লোগানকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গা রিপোর্টার্স ইউনিটির কার্যালয় উদ্বোধন করা হয়েছে। বুধবার (০৬ জানুয়ারী) সকাল ১১ টায় রিপোর্টার্স ইউনিটির কার্যালয় উদ্বোধন করেন সংরক্ষিত সংসদ সদস্য, মহিলা আসন নাটোর – নওগাঁ ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য জনাব রত্না আহমেদ।

নলডাঙ্গা উপজেলা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা জনাব ফখরুদ্দিন ফুটুর সঞ্চালনায় ও নলডাঙ্গা রিপোর্টার্স ইউনিটির সভাপতি জনাব ইউসুফ হোসেনের সভাপতিত্বে ও নলডাঙ্গা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আরিফ হোসেনের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সহকারী কমিশনার (ভূমি) নলডাঙ্গা, তাসমিমা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নলডাঙ্গা হাট শাখার ব্যবস্থাপক জনাব সারোয়ার কবির, জামাল মোল্লা, ঝন্টু প্রমুখ।

অনুষ্ঠানে সকল অতিথি নলডাঙ্গা রির্পোর্টাস ইউনিটির সকল সদস্যদের প্রতি শুভ কামনা জানান ও ন্যায়ের প্রতি অবিচল রেখে কাজ করার জন্য আহ্বান জানান।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …