নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

নলডাঙ্গায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মাধ্যমে স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও মহান বিজয় দিবস১৬ ডিসেম্বর উপলক্ষে বিশেষ আলোচনাসভা ও নানা আয়োজনের মাধ্যমে বিভিন্ন অনুষ্ঠান পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এছাড়াও তপধনি, শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, কুচকাওয়াজ, বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধের বিভিন্ন মানবচিত্র প্রদর্শনী ও পুরস্কার বিতরণ করা হয়। পরে স্কুলমাঠে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরণ ও সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম ও উপজেলার দায়িত্বরত বিভিন্ন সরকারি কর্মচারী কর্মকর্তা, স্থানীয় মুক্তিযোদ্ধা এবং স্থানীয় নেতৃবৃন্দ।

এছাড়াও বিকেলে বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে মোনাজাত ও প্রার্থনা, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষের শপথ অনুষ্ঠান, প্রীতি ফুটবল ম্যাচ প্রতিযোগিতা এবং জাতির পিতার স্বপ্ন সোনার বাংলা নির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনা ও সিস্পেজিয়াম ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …