নীড় পাতা / খেলা / ক্রিকেট / নলডাঙ্গায় মুজিব জম্মশতবর্ষে ব্যতিক্রমী ক্রিকেট লীগ

নলডাঙ্গায় মুজিব জম্মশতবর্ষে ব্যতিক্রমী ক্রিকেট লীগ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে নাটোরের নলডাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্ধোধন হয়েছে মুজিব জন্মশতবর্ষ ক্রিকেট টুর্নামেন্ট। নলডাঙ্গা উপজেলার প্রতিটি ইউনিয়নের ও পৌরসভার প্রতিটি ওয়ার্ড নিজ নিজ টিম নিয়ে উক্ত টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

লং পিচ মিনি বাউন্ডারি ফরম্যাটে খেলাটি ২৬ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হবে। বাংলাদেশের গুরুত্বপূর্ণ দিবস ও তারিখে সাথে মিল রেখে খেলাটি বিভিন্ন আঙ্গিকে অনুষ্ঠিত হবে। প্রতি দলে ৮ জন করে মোট ১৬ জন খেলোয়াড় মাঠে খেলবে। প্রথম রাউন্ড ও কোয়ার্টার ফাইনাল ২৬ বল করে মোট ৫২ বলের খেলা হবে। সেমিফাইনাল ৭১ বলে ও ফাইনাল ১০০ বলে অনুষ্ঠিত হবে। প্রতিটি খেলা শহীদ নজমুল হক সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

১৭ মার্চ দুপুরে নলডাঙ্গা শহীদ নজমুল হক সরকারি কলেজ মাঠে নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল মুজিব জন্মশতবর্ষ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ডক্টর হুমায়ুন কবির, জেলা প্রশাসক শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি সিরাজুল ইসলাম পিপি, জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম ফিরোজ, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু, নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির প্রমূখ।

ব্যতিক্রমী এ আয়োজন নিয়ে নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০১ তম জম্মদিন কে আরও বর্ণিল করে রাখতে এবং সবাই এ আয়োজনে সামিল করতেই ক্রিকেট লীগের আয়োজন করা হয়েছে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …