নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় প্রাণিসম্পদ প্রদর্শনীর-২২ অনুষ্ঠিত

নলডাঙ্গায় প্রাণিসম্পদ প্রদর্শনীর-২২ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভ‍েটেরেনারি হাসপাতালের ব‍্যাবস্হাপনায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস‍্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা খাদ্য গোডাউন মাঠে শুরু হওয়া এ প্রদর্শনী দিনব্যাপী চলে। উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা: আশরাফ জামান ফারুক এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের সভাপতিত্বে প্রাণিসম্পদ প্রদর্শনী-২২ এর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেনউপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আহসান হাবিব উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান মুকু, নবনির্বাচিত চেয়ারম্যান এসএম আশরাফুজ্জামান মিঠু,আব্দুর জব্বার মৃধাসহ উপজেলার বিভিন্ন সরকারি কর্মকর্তা।

এই প্রদর্শনীতে ৩০ টি স্টলে বিভিন্ন জাতের গরু, ছাগল, ভেড়া, হাঁস, মুরগী ও বিভিন্ন ধরনের পাখি ও উন্নত জাতের ঘাষের বীজ  প্রদর্শনী করা হয়েছে।পরে বিজয়ী খামারীদের মধ্যে পুরুস্কার প্রদান করা হয়।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …