নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার -১

নলডাঙ্গায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার -১

নিজস্ব প্রতিবেদক,নলডাঙ্গা:নাটোরের নলডাঙ্গায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে আজাদ মন্ডল (৪০) নামের একজনকে গ্রেফতার  করেছে পুলিশ। আজ ১৯ জুলাই বুধবার বিকেলে উপজেলার পূর্ব মাধনগর (মৃধাপাড়া) থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত আজাদ মন্ডল একই এলাকার মৃত ছাবের মন্ডলের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, গত ১০ জুলাই বিকেলে উপজেলার পূর্ব মাধনগর (মৃধাপাড়া) এলাকার ১২ বছর বয়সী ওই প্রতিবন্ধী শিশু স্কুল থেকে ফিরে অভিযুক্ত আজাদ মন্ডলের বাড়িতে আজাদের নাতনির সাথে খেলতে যায়। সেখানে আজাদ কৌশলে ওই শিশুকে তার ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং এই কথা কাউকে না বলার জন্য ভয় দেখায়। এই ঘটনার পর শিশুটি মন খারাপ করে থাকে। গতকাল শিশুটির মা তাকে ওই বাড়িতে আবারো খেলতে যাওয়ার কথা বললে শিশুটি তখন ঘটনাটি তার মা এবং দাদিকে খুলে বলে। এরপর শিশুটির বাবা শিশুটিকে নিয়ে থানায় গিয়ে এজাহার দায়ের করেন। পরে এজাহারটি আমলে নিয়ে পুলিশ ওই অভিযুক্ত আজাদকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।সেই সঙ্গে অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আগামীকাল ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্যে নাটোর আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে। 

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *