নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় পৌর নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা ও নির্বাচনী আচরণবিধি সংক্রান্ত মতবিনিময় সভা

নলডাঙ্গায় পৌর নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা ও নির্বাচনী আচরণবিধি সংক্রান্ত মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নলডাঙ্গায় পৌর নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা ও নির্বাচনী আচরণবিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা এগারটার দিকে নলডাঙ্গা উপজেলা পরিষদ প্রাঙ্গণে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা নির্বাচন অফিসার আছলাম উদ্দিন প্রমুখ। মতবিনিময় সভায় প্রথমেই মেয়র এবং কাউন্সিলর প্রার্থীরা বক্তব্য রাখেন।

এরপরে অতিথির বক্তব্যে পুলিশ সুপার প্রত্যেককে হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে জেলা পুলিশ বদ্ধপরিকর। নির্বাচনে সহিংসতা অনিয়ম বরদাস্ত করা হবে না।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, নির্বাচনের দিন তিন স্তরের নিরাপত্তা বাহিনীর ব্যবস্থা করা হয়েছে। স্ট্রাইকিং ফোর্স এর পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। নির্বাচনের পরিবেশ ঠিক রাখার জন্য সবার সহযোগিতা কামনা করেন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …