নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব

নলডাঙ্গায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব

নিজস্ব প্রতিবেদক,নলডাঙ্গা :

নাটোরের নলডাঙ্গা থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৪ জনকে আটক করেছে র‍্যাব। বুধবার রাতে উপজেলার ব্রহ্মপুরের পীরগাছা ও সরকুতিয়া বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃত হলেন, বাচ্চু সরকার(৪৫) উপজেলার ব্রক্ষ্মপুর হিন্দুপাড়া এলাকার মৃত মৃন্ময় গোবিন্দ সরকারের ছেলে, রাসেল সরদার(২২) সরকুতিয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে,নুরশাদ সরদার(৩৫) সরকুতিয়া মসজিদপাড়া এলাকার শফিউদ্দিন সরদারের ছেলে ও মিঠু সরদার(২৫) শরকুতিয়া পূর্বপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে।

র‍্যাব জানায়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ নাটোর ক্যাম্পের একদল সদস্য নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুরেরর পীরগাছা ও সরকুতিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রি করায় ৪ জনকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি এসএসডি কার্ড,৬টি হার্ডডিক্স, ৪টি সিপিইউ জব্দ করা হয়। র‍্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার জানান,আটককৃতরা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রি করে আসছিল।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …