শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় নিহত জীবনের পরিবারের পাশে উমা চৌধুরী জলি

নলডাঙ্গায় নিহত জীবনের পরিবারের পাশে উমা চৌধুরী জলি


নিজস্ব প্রতিবেদক:
নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার রামশার কাজীপুর গ্রামের আওয়ামী লীগ পরিবারের সন্তান জামিউল আলীম জীবন এর পরিবারের প্রতি সমবেদনা জানাতে ও শোক সন্তপ্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি। আজ ২৪ সেপ্টেম্বর শনিবার সকালে তিনি নলডাঙ্গা উপজেলার রামসা কাজিপুর গ্রামে জামিউল আলিম জীবনের বাড়িতে যান। সেখানে তিনি জামিলের মা স্ত্রী সহ পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন এবং তাদের সাথে সমবেদনা জ্ঞাপন করেন।

গতকাল এ সময় তিনি জানান, আমি জীবনের আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। সেই সাথে এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি এবং এই নির্মম, নৃশংস, বর্বরোচিত হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে দ্রুততার সাথে তাদের পরিবারের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক। যাতে এই ধরনের জঘন্য কাজ আর যেন কেউ করতে সাহস না পায়।

তিনি আরো জানান, জীবনের পরিবার সহ সকলেই প্রাণপ্রিয় সংগঠন আওয়ামী লীগের নেতা কর্মী সমর্থক। তাদের অবদান অনস্বীকার্য। সেখানে জীবন ছিল আওয়ামী লীগের একজন ভবিষ্যৎ কর্মী। তার এই হত্যাকাণ্ডে আওয়ামী লীগ পরিবারের একটি বড় ক্ষতি হলো। ঈশ্বর যেন তাকে স্বর্গের সর্বোত্তম জায়গা নিশ্চিত করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ যুবলীগ মহিলা আওয়ামী লীগ ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …