নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় গভীর রাতে বসতবাড়ি ভেঙ্গে জমি দখল করার অভিযোগ

নলডাঙ্গায় গভীর রাতে বসতবাড়ি ভেঙ্গে জমি দখল করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় গভীর রাতে এক ভ্যানচালকের শেষ সম্বল বসতবাড়ি ভেঙ্গে ১০ শতক জমি দখল করার অভিযোগ উঠেছে এক প্রভাবশালী বিরুদ্ধে।উপজেলার হলুদঘর গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে সোমবার রাতে নলডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগি আব্দুল মজিদ।

ভুক্তভোগি ভ্যানচালকের নাম আব্দুল মজিদ (৪৫) তিনি উপজেলার হলুদঘর গ্রামের বাসিন্দা। জমি দখলকারীর নাম জাহেদুল ইসলাম।

নলডাঙ্গা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নলডাঙ্গা উপজেলার হলুদঘর গ্রামের দরিদ্র ভানচালক আব্দুল মজিদ পৈতিক সূত্রে পাওয়া ১০ শতক জমিতে টিনের বসতবাড়ি নির্মাণ করে বসবাস করছিল। ভ্যানচালক আব্দুল মজিদের বাড়ির পিছনে প্রভাবশালী জাহেদুল ইসলামের দৃষ্টিনন্দন পাকাবাড়ি নির্মাণ করে। জাহেদুল ইসলাম তার বাড়ির সামনে হওয়ায় দরিদ্র ভ্যানচালকের বাড়ির জায়গাটি কেনার জন্য বারবার প্রস্তাব দিয়েছিল। কিন্ত এতে দরিদ্র ভ্যানচালক আব্দুল মজিদ রাজি হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে গত রোববার রাত সাড়ে ১১ টার দিকে প্রভাবশালী জাহিদুলসহ ২০-২৫ জন অনুসারীরা ভ্যানচালকের পূর্ণঃনির্মাধীন টিনের বাড়ি ভেঙ্গে ১০ শতক জায়গাটি দখল করে।

এ বিষয়ে দরিদ্র ভ্যানচালক আব্দুল মজিদ বলেন, আমার পৈতিক সূত্রে পাওয়া এই ১০ শতক জমির ওপর বাড়ি ছিল। সেই বাড়িটি নতুন করে মেরামত করে টিনের বেড়া ও টিনের চালা দিয়ে নতুন করে বাড়ি নির্মাণ করছি। কাজ এখনও শেষ হয়নি। রোববার রাতে জাহিদুল আমার বসতবাড়িটি ভেঙ্গে জায়গাটি দখল করে। জাহিদুল এখন দাবী করছে জায়গাটি আমি কিনেছি। কিন্ত কার কাছ থেকে কিনেছে সেটা বলছে না। এখন এই জমিতে না যাওয়ার জন্য আমাকে হুমকি দিচ্ছে। আমি বাধ্য হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

জাহেদুল ইসলামের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি সাংবাদিকদের সাথে কোন কথা বলতে রাজি হননি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আকবর আলী বলেন, এ বিষয়ে দুই পক্ষই লিখিত অভিযোগ দিয়েছে। আমরা অভিযোগগুলো তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …