নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় এস এস সি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ছাত্রীর আত্মহত্যা

নলডাঙ্গায় এস এস সি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:  
নাটোরের নলডাঙ্গায় আবারও এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (০৪ জানুয়ারি) রাতে উপজেলার বিপ্রবেলঘরিয়ার কালিগন্জ গ্রামে এ ঘটনা ঘটে। 

ওই স্কুল ছাত্রীর নাম ওমি (১৭) ওঐ গ্রামের মোঃ আব্বাস আলী মেয়ে। ওই স্কুল ছাত্রী উপজেলার কালিগন্জ উচ্চ বিদ্যালয় থেকে এবার এস,এস,সি পরিক্ষা পাস করছে।

নলডাঙ্গা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বাড়িতে স্কুল ছাত্রী শয়ন ঘরে তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।মেয়েটি এস,এস,সি পাস করে লেখাপড়া করতে চেয়েছিলো। কিন্তু পরিবার তার বিয়ে ঠিক করে। ১৮ বছর পূর্ন না হওয়ায়, উপজেলা প্রশাসন বিয়েটি বন্ধ করে। মেয়েটিও চায়নি তার এখন বিয়ে হোক। বিয়ে বন্ধ করা নিয়ে পরিবার তাকে দায়ী করে এবং বিভিন্ন অপবাদ দেওয়া হয়। এই অপবাদ সইতে না পেরে গত সোমবার গভীর রাতের কোন এক সময় ঘরের তীরের সাথে ওড়না পেঁছিয়ে গলায় ফাঁস দিয়ে আন্তহত্যা করে।মঙ্গলবার সকালে পুলিশ গিয়ে,মরদেহটি উদ্ধার করে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, মেয়েটির বয়স ১৮ বছর পূর্ন না হওয়া পরিবারে বিয়ের আয়োজন করেছিলো। গোপন খবর পেয়ে উপজেলা প্রশাসন বিয়েটি বন্ধ করে। এই ঘটনায় মেয়েটির পরিবার বিয়ে বন্ধ হওয়ার জন্য ঐ মেয়েটিকে অপবাদ দেয়। এই অপবাদ সইতে না পেয়ে মেয়েটি আত্নহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …