নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ এখন সিসি ক্যামেরার আওতায় 

নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ এখন সিসি ক্যামেরার আওতায় 

নিজস্ব প্রতিবেদক:

সার্বিক নিরাপত্তা নিশ্চিত করণে ঐতিহ্যবাহী নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ এখন সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। এই উদ্যোগ গ্রহণ করেন নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ গভর্নিং বডির সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সুবুজ। 

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজে সিসি ক্যামেরার কার্যক্রম উদ্বোধন করেন নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ গভর্নিং বডির সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ। 

সেসময় উপস্থিত ছিলেন নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাহবুবুর রশীদ, প্রতিষ্ঠাতা সদস্য আবু বক্কর সিদ্দিক, বিদ্যোৎসাহী সদস্য ও সাবেক উপাধ্যক্ষ আব্দুর রাজ্জাক, সাবেক অধ্যাপক আব্দুর রহমান, অভিভাবক সদস্য গোলাম মোস্তফা, আজিজুল হক, রুহুল আমিন, শিক্ষক প্রতিনিধি আতাহার আলী ও জাহিদা খাতুন প্রমুখ। 

নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ গভর্নিং বডির সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ জানান, এই কলেজের সার্বিক নিরাপত্তার কথা চিন্তাভাবনা করে সিসি ক্যামেরার আওতায় এনেছি। এ ছাড়াও এই কলেজের সার্বিক উন্নয়নের পাশাপাশি ছাত্র-ছাত্রীদের শিক্ষার মানোন্নয়নে গুরুত্ব দেওয়া হয়েছে। এ জন্য সবার সহযোগিতা ও পরামর্শ কামনা করি।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বিশ্ব মা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:নানা আয়োজনের মধ্য দিয়ে নাটোরের বাগাতিপাড়ায় বিশ্ব মা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে …