বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন 

নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন 

নিজস্ব প্রতিবেদক: 
সৎ, স্বচ্ছ এবং দক্ষ নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ এনে অসাধু চক্রের প্রলোভনে অপসারণের দাবিতে কিছু সাংবাদিক মানববন্ধন করে। উক্ত মানববন্ধনের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে নন্দীগ্রাম উপজেলার মুক্তিযোদ্ধারা।

এ মানববন্ধন কর্মসূচি চলাকালে মুক্তিযোদ্ধা এবং উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শফিউল আলম ছবি বলেন, নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত একজন সৎ, স্বচ্ছ এবং দক্ষ উপজেলা নির্বাহী অফিসার। তিনি সুনামের সহিত দায়িত্বপালন করে আসছে। তা সবাই জানে এবং মানে।
কিছু হলুদ সাংবাদিক তাঁর বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার করেছে। যা আমরা মেনে নিতে পারছি না। তাই মানববন্ধনের মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেসময় আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ওয়াশিম উদ্দিন, হাবিবুর রহমান, আব্দুস সামাদ, আব্দুস সোবহান, মেহের আলী, শাহজাহান আলী, মোজাম্মেল হক ও মোসলেম উদ্দিন প্রমুখ।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …