বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

নন্দীগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। রোববার (১৭ জুলাই) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। এ ঘটনায় আরো দুই জন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন নাটোর জেলার সিংড়া উপজেলার কৈগ্রামের সুজা প্রামানিকের ছেলে আলতাফ হোসেন (৬০) ও নন্দীগ্রাম উপজেলার মথুরাপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী মোসলেমা খাতুন (৪০)।

কুন্দারহাট হাইওয়ে থানা ও স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার (১৬ জুলাই) রাত সাড়ে ৮ টারদিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার রণবাঘায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে সিএনজি চালিত অটোরিক্সা ধাক্কা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়েমুচড়ে যায় এবং চারজন আহত হয়।

পরে নন্দীগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে ওই দুই জন মারা যায়।

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, অটোরিক্সার দুই যাত্রী মারা গেছে। অটোরিক্সাটি পুলিশ হেফাজতে রয়েছে। দুর্ঘটনার পরপরই ট্রাক পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …