বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে সন্তান তার পিতার কাছে অধিকার দাবি করেছে

নন্দীগ্রামে সন্তান তার পিতার কাছে অধিকার দাবি করেছে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের গুলিয়া কৃষ্ণপুর গ্রামের আব্দুস সালামের ছেলে সামিউল ইসলাম রঞ্জু তার পিতার কাছে অধিকার দাবি করেছে। তার পিতার রয়েছে অঢেল সম্পত্তি। এরপরেও সে ইজিবাইক চালিয়ে সংসার চালায়। অতিকষ্টে চলছে তার সংসার জীবন। তাই সামিউল ইসলাম রঞ্জু পিতার কাছে তার অধিকার দাবি জানিয়ে মঙ্গলবার ও বুধবার পিতার বাড়ির সামনে পরিবার নিয়ে অবস্থান করে।

সামিউল ইসলাম রঞ্জু জানান, আমার পিতা আব্দুস সালাম, মাতা রেহেনা বেগম। ১৯৮৫ সালে আমার জন্মের পর বাবা ও মায়ের বিচ্ছেদ ঘটে। এরপর থেকে আমি অসহায় অবস্থায় বেড়ে উঠেছি। এখন আমার ৩৬ বছর বয়স। আমার স্ত্রী ও দুই সন্তান নিয়ে অতিকষ্টে জীবনযাপন করছি। আমার পিতা আব্দুস সালাম আমার প্রাপ্য অধিকার ফিরে দিলে এতো কষ্টে আর জীবনযাপন করতে হতো না। এ জন্যই পিতার বাড়িতে এসেছি কিন্তু আমার পিতা আমাকে বাড়িতে প্রবেশ করতে দিচ্ছে না। তাই দুইদিন পর আবার আমড়া গোহাইল গ্রামে মামাবাড়িতেই ফিরে আসতে বাধ্য হই। আমার প্রাপ্য অধিকার পেতে সবার সহযোগিতা কামনা করছি।

তার পিতা আব্দুস সালামের সাথে কথা বললে তিনি বলেন, সামিউল ইসলাম রঞ্জু আমারই সন্তান সে আমার পরিচয়েই বড় হয়েছে। সে বিয়ে করেছে কিন্তু আমাকে কিছুই বলেনি। সে থেকে আমার একটু রাগ হয়। আমার সন্তান নিশ্চয় তার অধিকার পাবে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …