নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে রাইস মিলগুলোতে ধারণ ক্ষমতা অনুযায়ী ধান-চাল মজুদ নেই, পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার 

নন্দীগ্রামে রাইস মিলগুলোতে ধারণ ক্ষমতা অনুযায়ী ধান-চাল মজুদ নেই, পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার 

নিজস্ব প্রতিবেদক ,নন্দীগ্রাম (বগুড়া):

বগুড়ার নন্দীগ্রামে রাইস মিলগুলোতে ধারণ ক্ষমতা অনুযায়ী ধান-চাল মজুদ নেই বলে পরিদর্শন শেষে বিষয়টি  নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবির। শনিবার (২০ জানুয়ারি) বিকেলে নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবির নন্দীগ্রাম উপজেলায় বৃহত্তম মেসার্স মায়ামনির অটো রাইস মিল, মেসার্স আকবর অটো রাইস মিল, মেসার্স বেলাল এন্ড ব্রাদার্স মিল, মেসার্স আলহাজ্ব মিলসহ অন্যান্য মিল ও চালকল পরিদর্শন করেন। 

পরিদর্শনকালে তিনি লক্ষ্য করেন লাইসেন্স অনুযায়ী অনুমোদিত মায়ামনির অটো রাইস মিলে ধারণ ক্ষমতা অনুযায়ী ১৫৬০ মেট্রিক টন কিন্তু বর্তমানে ধান-চাল মজুদ রয়েছে ১২০ মেট্রিক টন, 

মেসার্স আকবর অটো রাইস মিলে ধারণ ক্ষমতা ১২৪৮ মেট্রিক টন কিন্তু বর্তমানে ধান-চাল মজুত রয়েছে ২৯৪ মেট্রিক টন। সকল রাইস মিল মালিকদের অতিরিক্ত মজুদ না করে সরকারি নিয়মানুযায়ী ধান-চাল মজুদ ও বিক্রয় করার নির্দেশনা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবির। 

সেসময় তার সাথে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) কুরশিয়া আক্তার, থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাজেদুর রহমান ও নন্দীগ্রাম এলএসডির ভারপ্রাপ্ত কর্মকর্তা সারমিন আক্তার প্রমুখ।

আরও দেখুন

নন্দীগ্রামে সাংবাদিকদের ঐক্য গড়ার লক্ষ্যে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদকঃ বগুড়ার নন্দীগ্রামে সাংবাদিকদের ঐক্য গড়ার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার (১১ মে) …