নীড় পাতা / আইন-আদালত / নন্দীগ্রামে মারপিট ও আত্মহত্যার প্ররোচনা মামলায় স্বামী গ্রেপ্তার

নন্দীগ্রামে মারপিট ও আত্মহত্যার প্ররোচনা মামলায় স্বামী গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রামে মারপিট ও আত্মহত্যার প্ররোচনা মামলায় গৃহবধূ শামীমা আকতারের স্বামী আজিজুল হক (২৩) গ্রেপ্তার হয়েছে। উপজেলার রণবাঘা গ্রামের সোনাপুকুরিয়াপাড়ার আজিজুল হকের স্ত্রী শামীমা আকতার আত্মহত্যা করলে বুধবার (২৯ সেপ্টেম্বর) থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এদিকে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) শামীমা আকতারের বাবা সাহেব আলী বাদী হয়ে মারপিট ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করে। এই মামলায় থানা পুলিশ শামীমা আকতারের স্বামী আজিজুল হককে গ্রেপ্তার করেছে। সে রণবাঘা সোনাপুকুরিয়াপাড়ার মৃত আফজাল হোসেনের ছেলে। থানা পুলিশ তাকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে। থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পালিত সন্তান নিয়ে বিরোধে শামীমা আকতার আত্মহত্যা করে বলে প্রচার করলেও পরে অভিযোগ উঠে মারপিটে আত্মহত্যা বা হত্যার ঘটনা ঘটতে পারে। মামলাটি তদন্ত সম্পন্ন হলে মূল রহস্য উদঘাটন হবে। এর আগে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …