নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে মানসিক ভারসাম্যহীন নাতির হাতে দাদি খুন

নন্দীগ্রামে মানসিক ভারসাম্যহীন নাতির হাতে দাদি খুন

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া):

বগুড়ার নন্দীগ্রামে মানসিক ভারসাম্যহীন নাতির হাতে দাদি খুন হয়েছে। ঘটনাটি ঘটে নন্দীগ্রাম শহরের ওমরপুর গ্রামে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ওমরপুর গ্রামের দয়াল মোহাম্মদ আলীর মানসিক ভারসাম্যহীন ছেলে মহির উদ্দিন (২৫) তার দাদি জরিয়ম বিবিকে (৭০) দড়ি দ্বারা গলায় ফাঁস দিয়ে হত্যা করে। 

জরিয়ম বিবি ওমরপুর গ্রামের মৃত উকিল প্রামাণিকের স্ত্রী। দাদি ও নাতি দুইজনই মানসিক ভারসাম্যহীন ছিলো। সে কারণে দুইজনকেই এক ঘরে বেঁধে রাখা হয়। ঘটনার কিছুক্ষণ পূর্বে মহির উদ্দিন তার হাতের বাঁধন দাঁত দিয়ে কেটে ফেলে। এরপর তার দাদি জরিয়ম বিবিকে দড়ি দ্বারা গলায় ফাঁস দিয়ে হত্যা করে। তারপর মহির উদ্দিন একই গ্রামে তার ফুফুর বাড়িতে পালিয়ে যায়। পরে থানা পুলিশ খবর পেয়ে মহির উদ্দিনকে তার ফুফুর বাড়ি হতে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িত মহির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত জরিয়ম বিবির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের প্রস্তুতি নেওয়া হয়েছে। শুনেছি দাদি ও নাতি উভয়ই মানসিক ভারসাম্যহীন ছিলো। 

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …