নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে মাদককারবারিসহ গ্রেপ্তার ৬

নন্দীগ্রামে মাদককারবারিসহ গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রামে মাদককারবারিসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দিবাগত রাতে থানা পুলিশ উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের নিশিন্দারা গ্রামের আব্দুল হাকিমের ছেলে সোহেল রানা (২২) কে গাঁজাসহ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

একইরাতে থানা পুলিশ জিআর মামলার ওয়ারেন্টমূলে নন্দীগ্রাম পৌরসভার ২নং ওয়ার্ডের ওমরপুর গ্রামের জয়েন উদ্দিনের ছেলে জয়নাল আবেদিন, উপজেলার নন্দীগ্রাম ইউনিয়নের ছোট ডেরাহার গ্রামের আহম্মদ আলীর ছেলে মোজাফফর আলী, ভাটগ্রাম ইউনিয়নের বরেন্দ্র পাকুরিয়াপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে আবু সাঈদ, বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামের গোলাম হোসেনের ছেলে ইউনুস আলী ও থালতা মাঝগ্রাম ইউনিয়নের নিশিন্দারা গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী আঙ্গুরী বেগমকে গ্রেপ্তার করে। এদের মধ্যে গ্রেপ্তার হওয়া আবু সাঈদ নন্দীগ্রাম ইউনাইটেড প্রেস ক্লাব ও আরজেএফ উপজেলা শাখার সাধারণ সম্পাদক।

শুক্রবার (১৯ নভেম্বর) থানা পুলিশ গ্রেপ্তারকৃত ৫ জনকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে। আর ১ জনকে রিকলমূলে থানা থেকে ছেড়ে দেওয়া হয়েছে। থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …