নীড় পাতা / আইন-আদালত / নন্দীগ্রামে মাংস ব্যবসায়ীকে জরিমানা

নন্দীগ্রামে মাংস ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়ার নন্দীগ্রামে এক মাংস ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১৯ মে) সকালে নন্দীগ্রাম পৌরসভার ওমরপুরহাটে কসাই বাবু মিয়া (৪৮) নামে মাংস ব্যবসায়ীকে ওই জরিমানা করা হয়। 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে ওমরপুরহাটে কসাই বাবু মিয়া বাহির থেকে একটি গরু জবাই করে নিয়ে এসে মাংস বিক্রয় শুরু করে। স্থানীয় লোকজনের সন্দেহ হয় সে রোগাক্রান্ত বা মরা গরু জবাই করে এনে মাংস বিক্রয় করছে। তাৎক্ষণিক বিষয়টি হাটে ছড়িয়ে পড়লে সেখানে উত্তেজনা সৃষ্টি হয়।

এ খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শিফা নুসরাত দ্রুত সেখানে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কসাই বাবু মিয়াকে ২০ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া প্রায় ১৫ কেজি গরুর মাংস পুঁতে ফেলার নির্দেশ দেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত বলেন, উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ছাড়পত্র না থাকায় ওই মাংস ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও উপস্থিত জনগণের সামনে প্রায় ১৫ কেজি গরুর মাংস পুঁতে ফেলা হয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *