নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

নন্দীগ্রামে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

নিজস্ব প্রতিবেদক:
বগুড়ার নন্দীগ্রামে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। রবিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিনসটির শুভ সূচনা করা হয়।

এরপর উপজেলা প্রশাসন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা ইউনিট কমান্ড , উপজেলা আওয়ামী লীগ, নন্দীগ্রাম পৌরসভা, নন্দীগ্রাম থানা, কুন্দারহাট হাইওয়ে থানাসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান পৃথক পৃথকভাবে নন্দীগ্রাম উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন। পরে শহীদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন ও শহীদদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

সকাল ১০ টায় নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা কুচকাওয়াজ ও ক্রীড়া প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাতের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলাম ও মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন প্রমুখ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …