নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত 

নন্দীগ্রামে মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদেক ,নন্দীগ্রাম (বগুড়া):

বগুড়ার নন্দীগ্রামে মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০ টায় নন্দীগ্রাম কাজী আব্দুল ওয়াজেদ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। 

এ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবির। সেসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহাদৎ হোসেন, মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি সহকারী অধ্যাপক ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক এবং টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালের ডেন্টাল ইউনিটের সহযোগী অধ্যাপক ডা. শাইখ আহম্মেদ রিংকু, গাবতলী সরকারী কলেজের সহকারী অধ্যাপক আমিনুল ইসলাম, সহকারী অধ্যাপক আব্দুল খালেক, নন্দীগ্রাম কাজী আব্দুল ওয়াজেদ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান, বগুড়া সরকারি আজিজুল হক কলেজের গ্রন্থাগারিক কামাল পাশা, বিশিষ্ট সমাজসেবক গোলাম মোস্তফা গামা, রেবেকা সুলতানা পারুল, প্রভাষক জাকারিয়া লিটন, প্রভাষক আব্দুর রউফ উজ্জল, নন্দীগ্রাম সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামছুল বারী বাবু, প্রভাষক জিয়াউর রহমান, প্রভাষক মিলন কুমার দাস প্রমুখ।

উল্লেখ্য, মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকৃতদের মধ্য থেকে ২জন ট্যালেন্টপুল ও ৫জন সাধারণ গ্রেডসহ মোট ৭জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেছে।

মনসুর রহমান ও জায়েদা বেগম দম্পতির কনিষ্টপুত্র ডা. শাইখ আহম্মেদ রিংকু বলেন, বাবা-মায়ের স্মৃতি ধারণ করার লক্ষ্যে আমরা এই শিক্ষাবৃত্তির ধারাবাহিকতা রক্ষা করতে চাই এবং নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন স্থান থেকে মেধাবী শিক্ষার্থীদের খুঁজে বের করে তাদের আলোকিত করতে আমাদের এ প্রয়াস অব্যাহত থাকবে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …