নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে পুড়লো ২টি বাড়ি

নন্দীগ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে পুড়লো ২টি বাড়ি

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া):

বগুড়ার নন্দীগ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে পুড়লো ২ পরিবারের ২টি বাড়ি ও আসবাবপত্র। জানা যায়, সোমবার (১১ মার্চ) রাত পৌনে ৮টার দিকে উপজেলার নন্দীগ্রাম ইউনিয়নের হাটুয়া গ্রামের স্কুলপাড়ার মৃত নারায়ণ চন্দ্রের ছেলে নিখিল চন্দ্র বর্মণের টিনের তৈরি বসতবাড়ির শয়ন কক্ষে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ২টি ঘরে আগুন লাগে। সেই আগুন পাশ্ববর্তী মৃত সুরেন চন্দ্র বর্মণের ছেলে মধু চন্দ্র বর্মণের বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে উভয়ের বাড়ি ও ঘরে থাকা আসবাবপত্র আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

স্থানীয়রা জানান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে সংবাদ দিলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। 

আগুনে পুড়ে নিখিল চন্দ্র বর্মণের আনুমানিক ৯০ হাজার টাকা ও মধু চন্দ্র বর্মণের ৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শী নন্দীগ্রাম পৌরসভার সাবেক মেয়র সুশান্ত কুমার শান্ত জানান, রাস্তা না থাকার কারণে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গাড়ি আগুন লাগা বসতবাড়িতে সঠিক সময়ে পৌঁছে আগুন নেভাতে পারেনি। যদি রাস্তার সমস্যা না হতো তবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আরো দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভাতে পারতো। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ কম হতো।

এ বিষয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নন্দীগ্রাম স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর তানভীর হাসান বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …