নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে বিয়ের প্রলোভনে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি গ্রেপ্তার

নন্দীগ্রামে বিয়ের প্রলোভনে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রামে বিয়ের প্রলোভনে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে আব্দুর রাজ্জাক (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে উপজেলার নন্দীগ্রাম ইউনিয়নের কুস্তা গ্রামের মৃত আব্দুস সোবাহানের ছেলে।

সোমবার (৩১ অক্টোবর) সকালে থানা পুলিশ তাঁকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে। এর আগে রবিবার (৩০ অক্টোবর) রাতে ভুক্তভোগী ওই বিধবা নারী আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করে। পরে ওই মামলায় থানা পুলিশ উপজেলার রণবাঘা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নন্দীগ্রাম ইউনিয়নের কুস্তা গ্রামের আব্দুর রাজ্জাক এক বিধবা নারীকে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিলো। এর এক পর্যায়ে ভুক্তভোগী নারী বিয়ের জন্য আব্দুর রাজ্জাককে চাপদিলে যোগাযোগ বিচ্ছিন্ন করে চলতে শুরু করে।

সর্বশেষ গত ২৫ জুন রাতে বিয়ে করার প্রলোভনে তাঁকে আবারও ধর্ষণ করে সটকে পড়ে। এরপর থেকে তাঁদের মধ্য যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে কোনো উপায় না পেয়ে ওই বিধবা নারী থানায় আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করে। থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এবিষয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে এবং সেই মামলায় অভিযুক্ত আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করা হয়।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …