নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

নন্দীগ্রামে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: 
বগুড়ার নন্দীগ্রামে খরিপ মৌসুমে পাট ও উফশী আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র-প্রান্তিক ও মাঝারী কৃষক-কৃষাণীদের মাঝে প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে সার ও বীজ বিতরণ উদ্বোধন করা হয়েছে। 

বুধবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাতের সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। এতে স্বাগত বক্তব্য দেন, উপজেলা কৃষি কর্মকর্তা আদনান বাবু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অপূর্ব ভট্টাচার্য্য ও উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল কাইয়ুম প্রমুখ।

এ উপজেলায় বিনামূল্যে উফশী আউশ চাষের জন্য ৫ হাজার জন কৃষক-কৃষাণীকে ৫ কেজি ধান বীজ, ১০ কেজি ডিএপি সার, ১০ কেজি এমওপি সার ও ৮৫০ জন কৃষক-কৃষাণীকে ১ কেজি করে পাট বীজ দেওয়া হচ্ছে।  উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা নজরুল ইসলাম।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …