নীড় পাতা / উত্তরবঙ্গ / নন্দীগ্রামে পালিত সন্তান নিয়ে বিরোধে গৃহবধূর আত্মহত্যা

নন্দীগ্রামে পালিত সন্তান নিয়ে বিরোধে গৃহবধূর আত্মহত্যা


নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রামে পালিত সন্তান নিয়ে বিরোধে শামীমা আকতার (২৩) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে শয়ন ঘর থেকে গৃহবধূ শামীমা আকতারের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। শামীমা আকতার উপজেলার রণবাঘা গ্রামের সোনাপুকুরিয়া পাড়ার আজিজুল হকের স্ত্রী।

স্থানীয়রা জানিয়েছে, ৩ মাস পূর্বে একই গ্রামের রেহেনা খাতুনের ৬ মাস বয়সি ছেলে আব্দুল্লাহকে পালিত নেয় শামীমা আকতার। সে সময় রেহেনা খাতুন সন্তানকে দেওয়ার পাশাপাশি ভরনপোষণের জন্য ৩০ হাজার টাকা শামীমা আকতারকে দিয়েছিলো। ৩ মাস পর আব্দুল্লাহকে লালন পালন করতে অনিচ্ছা প্রকাশ করে শামীমা আকতার। এ পরিস্থিতিতে রেহেনা খাতুন ৩০ হাজার টাকাসহ তার ছেলেকে ফেরত চায়। কিন্তু শামীমা আকতার টাকা ফেরত দিতে অনিচ্ছা প্রকাশ করে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে রেহেনা খাতুনের বোন সফুরা খাতুন শামীমা আকতারের বাড়িতে গিয়ে টাকাসহ ছেলেকে ফেরত চায়। এনিয়ে কথা কাটাকাটি থেকে হাতাহাতির ঘটনা ঘটে। এর এক পর্যায়ে রেহেনা খাতুনের পরিবারের লোকজন শামীমা আকতারের বাড়ি থেকে আব্দুল্লাহকে নিয়ে আসে। এরপর নিজ বাড়িতে শামীমা আকতার গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদের সাথে কথা বললে তিনি বলেন, সেখান থেকে শামীমা আকতারের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …