নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে নৌকা বিজয়ের লক্ষে যুবলীগ নেতার গণসংযোগ

নন্দীগ্রামে নৌকা বিজয়ের লক্ষে যুবলীগ নেতার গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রামে নৌকা বিজয়ের লক্ষে উপজেলা যুবলীগের সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার ২নং নন্দীগ্রাম ইউনিয়নের কদমা, ডেরাহার, ভাদুম ও গোছন গ্রামসহ বিভিন্ন স্থানে নৌকা প্রতীকে ভোট প্রার্থনায় গণসংযোগ করেছে।

গণসংযোগকালে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরেন। সেইসাথে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

এ সময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম শেখ, সাংগঠনিক সম্পাদক স্বপন চন্দ্র মহন্ত, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এমআর জামান রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রয়েল, ইউনিয়ন যুবলীগের সভাপতি দিলীপ কুমার মহন্ত, সাধারণ সম্পাদক আব্দুর রউফ, যুবলীগ নেতা ইঞ্জি. মোফাজ্জল বারী, শাহীনুর রহমান, আসকান আলী, আকতার হোসেন, কামরুল হাসান ও সাকিব হোসেন প্রমুখ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …