নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে ধানক্ষেত থেকে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

নন্দীগ্রামে ধানক্ষেত থেকে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রামে ধানক্ষেত থেকে আখের আলী (৩৮) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (২২ আগস্ট) দুপুর আনুমানিক ১২ টারদিকে বগুড়া-নাটোর মহাসড়কের পূর্বপার্শ্বে ওমরপুর সতীশ চন্দ্র কারিগরি স্কুল এন্ড কলেজ সংলগ্ন ধানক্ষেত থেকে ওই যুবকের মরদেহটি উদ্ধার করে থানা পুলিশ। সে বগুড়া সদর উপজেলার সাবগ্রাম ইউনিয়নের চান্দপাড়া গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে।

পুলিশ জানিয়েছে, আখের আলী হত্যাসহ কয়েকটি মামলার আসামি। সকালে ধানক্ষেতে তার মরদেহ পড়ে থাকাবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। এরপর থানা পুলিশ সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। সেইসাথে থানা পুলিশ সেখান থেকে একটি পালসার মোটরসাইকেল, হেলমেড ও একটি মোবাইল ফোন উদ্ধার করেছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, আখের আলীর মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে দুর্বৃত্তরা পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে ধানক্ষেতে ফেলে রেখে যায়। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …