শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নন্দীগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত 

নন্দীগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত 

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রামে (বগুড়া) : বগুড়ার নন্দীগ্রামে ট্রাক চাপায় সাব্বির হোসেন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সেসময় গুরুতর আহত হয় তার সহকর্মী আব্দুল কুদ্দুস (৩৬)।

রবিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৭ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম ও শাজাহানপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা রুপিহার নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত সাব্বির হোসেন শাজাহানপুর উপজেলার বারোআঞ্জুল গ্রামের তরিকুল ইসলামের ছেলে। সে নন্দীগ্রাম উপজেলার কাথম কোয়ালিটি ফিডস লিমিটেড নামে একটি কোম্পানির ওয়ার্কার ছিলো।

জানা গেছে, সাব্বির হোসেন বাড়ি থেকে মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলো। ঘটনাস্থলে পিছন থেকে নাটোরগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায় এবং তার সহকর্মী আব্দুল কুদ্দুস গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা চালকসহ ট্রাকটি আটক করে। আহত আব্দুল কুদ্দুসকে উদ্ধার করে  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছ।

এ বিষয়ে কুন্দারহাট হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসানাত জানান, তার লাশ থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে। তিনি আরও বলেন, ট্রাকের চালক পালিয় গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *