নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে জুয়ার আসর থেকে ৭ জুয়ারি গ্রেপ্তার 

নন্দীগ্রামে জুয়ার আসর থেকে ৭ জুয়ারি গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া):

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের বরিহট্র গ্রামে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৭ জুয়ারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সেই সাথে জুয়া খেলার নগদ টাকাসহ সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইনের নির্দেশনায় এসআই মেহেদী হাসান ও এএসআই মামুনুর রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের বরিহট্ট গ্রামের মৃত অছিম উদ্দিনের ছেলে আব্দুল আজিজের বসতবাড়িতে জুয়ার আসর চলাকালে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৭ জুয়ারিকে গ্রেপ্তার করতে সক্ষম  হলেও পালিয়ে যায় আরো ৩ জুয়ারি। গ্রেপ্তারকৃতরা হলেন বরিহট্র গ্রামের অছিম উদ্দিনের ছেলে আব্দুল আজিজ (৪৮) আক্কাস আলীর ছেলে হারুনুর রশিদ (৩২), মৃত অছিম উদ্দিনের ছেলে কালু মিয়া (৪২), বাবলু মিয়ার ছেলে সোহেল রানা (২৫), রেজাউল করিমের ছেলে আরিফুল ইসলাম (২৪), মৃত বছির উদ্দিন মন্ডলের ছেলে বেলাল হোসেন মন্ডল (৪২) ও খয়ের আলীর ছেলে আব্দুল হান্নান (৩৯)।

জানতে চাইলে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৭ জুয়ারিকে জুয়ার আসর থেকে গ্রেপ্তার করা হয়েছে। সেখান থেকে জুয়া খেলার নগদ টাকাসহ সরঞ্জমাদি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) আসামিদের আদালত প্রেরণ করা হয়। 

আরও দেখুন

ফোনে কথা বলতে বলতে মোটরসাইকেল চালানোয় নাটোরে ট্রাক চাপায় কলেজ ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক: ফোনে কথা বলতে বলতে মোটরসাইকেল চালানোয় নাটোরে ট্রাক চাপায় মোঃ রিয়াদ রায়হান (২২) …