নীড় পাতা / আইন-আদালত / নন্দীগ্রামে চাল ব্যবসায়ীর ৩ লাখ টাকা চুরি

নন্দীগ্রামে চাল ব্যবসায়ীর ৩ লাখ টাকা চুরি

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম : বগুড়ার নন্দীগ্রামে এক চাল ব্যবসায়ীর ৩ লাখ টাকা চুরি হয়েছে। জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের খেংশহর  গ্রামের মৃত নুরুল ইসলাম সরদারের ছেলে মো. সেলিম সরদার কুন্দারহাটস্থ তার আলহাজ্ব চাল কল অফিসে প্রতিদিনের ন্যায় কাজকর্ম শেষ করে বেশি রাত হওয়ার কারণে টেবিলের ড্রয়ারে ৩ লাখ টাকা রেখে তালাবদ্ধ করে বাড়িতে চলে যায়। 

পরদিন সকালে তার ম্যানেজার আশরাফ আলী এসে দেখে অফিসের ভিতরে টেবিল এলোমেলো অবস্থায় রয়েছে। এরপর সে বিষয়টি ফোনে মো. সেলিম সরদারকে জানায়। এ খবর পেয়ে মো. সেলিম সরদার দ্রুত এসে দেখে তার অফিসের ড্রয়ারের তালা ভেঙে ৩ লাখ টাকা ও পাশের রুমের জামাকাপড় চুরি হয়ে গেছে। পরে মো. সেলিম সরদার বৃহস্পতিবার (২৭জুলাই) নন্দীগ্রাম থানায় একটি লিখিত অভিযোগ করে। 

শুক্রবার মো. সেলিম সরদারের সাথে কথা বললে তিনি বলেন, আমি প্রতিদিনের ন্যায় বুধবার রাতে চাতাল ও অফিসের কাজকর্ম শেষ করে অফিসের ড্রয়ারে ৩ লাখ টাকা রেখে তালাবদ্ধ করে রেখে বাড়িতে চলে যাই। ব্যাংক বন্ধ থাকায় অফিসের ড্রয়ার এতগুলো টাকা রেখেছিলাম। আমার অফিসের ২টা চাবির মধ্যে ১টা আমার কাছে আরেকটা আমার ম্যানেজার আশারাফ আলীর কাছে থাকতো। 

তিনি আরো বলেন, কোনো দরজা-জানালা ভাঙা নেই। ড্রয়ারে ব্যাংকের চেক, জমির দলিলসহ বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্র ছিলো। সেসব ঠিকই আছে। কিন্তু কীভাবে টাকাগুলো চুরি হলো তা আমি বুঝতে পারছি না। 

জানতে চাইলে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন  জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ হয়েছে। তা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

লালপুরে দুস্থদের মাঝে যাকাত ফান্ডের নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুর উপজেলা শাখার ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে সরকারি যাকাত ফান্ডের নগদ অর্থ দুস্থদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *