বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নন্দীগ্রামে গরু চোরসহ গ্রেপ্তার ৮

নন্দীগ্রামে গরু চোরসহ গ্রেপ্তার ৮

প্রতিবেদক, নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়ার নন্দীগ্রামে ৩ কুখ্যাত গরু চোরসহ ৮ জন অপরাধীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১২ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে নন্দীগ্রাম থানার অফিসার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইন প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানান।

প্রেস ব্রিফিং করে তিনি জানিয়েছেন, নন্দীগ্রাম উপজেলার বেলঘরিয়া গ্রামের ফরহাদ হোসেনের ২টি গরু চুরি হলে অজ্ঞাতনামা আসামি করে থানায় গরু চুরির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়। পরে থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউর রহমান ও বিকাশ চক্রবর্তী সঙ্গীয় ফোর্স নিয়ে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার থানা এলাকা হতে কুখ্যাত গরু চোর নুর মোহাম্মদ (৪০) কে গ্রেপ্তারসহ ২টি গরু উদ্ধার করে।

নুর মোহাম্মদের দেওয়া তথ্য মতে বগুড়া সদর উপজেলার কৈগাড়ি এলাকায় অভিযান চালিয়ে আন্তঃ বিভাগীয় গরু চোর চক্রের সদস্য নাটোর জেলার সিংড়া উপজেলার নিংগইন গ্রামের শহিদুল ইসলাম (৪৮) ও সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার জাংকীগাতি গ্রামের সামিদুল ইসলাম (৩৮) কে গ্রেপ্তার করা হয়। সেসময় তাদের কাছ থেকে গরু চুরি কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। তাদের দেওয়া তথ্যে সিরাজগঞ্জ সদরে গরু চোর মোতালেব হোসেনের বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশের অভিযান টের পেয়ে সে পালিয়ে যায়। সেখান থেকেও ২টি গরু উদ্ধার করা হয়েছে।

এছাড়াও সোমবার রাতে থানা পুলিশ নন্দীগ্রাম উপজেলার নাগড়া গ্রামের পশ্চিমপাড়ায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে নাগড়া গ্রামের আব্দুল খালেক (৪৮), জিসান আলী (২২), আব্দুর রহমান (৫০), বায়েজিদ আলী (৫২) ও নামুইট গ্রামের উজ্জ্ব্বল মিয়া (২১) কে গ্রেপ্তার করে। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইন বলেন, মঙ্গলবার বিকেলে সকল আসামিদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *