নীড় পাতা / আইন-আদালত / নন্দীগ্রামে গণধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩

নন্দীগ্রামে গণধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রামে গণধর্ষণ মামলায় ৩ আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টারদিকে নন্দীগ্রাম উপজেলার রিধইল গ্রামের নিজাম উদ্দিনের ছেলে শাহাদত হোসেন বগুড়ার শেরপুর উপজেলার রামনগর গ্রামের ২১ বছর বয়সি এক মহিলাকে বিবাহের প্রলোভন দিয়ে অপহরণ করে নন্দীগ্রামে নিয়ে আসে। এরপর রাত আনুমানিক সাড়ে ৯ টারদিকে সে ওই মহিলাকে নন্দীগ্রাম কলেজপাড়া-রিধইল রাস্তা দিয়ে রিধইল গ্রামে নিয়ে যাওয়ার পথে নন্দীগ্রাম কলেজপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে মনির হোসেন (২১), মকছেদ আলীর ছেলে বিজয় (২৪) ও আব্দুল আজিজের ছেলে রাকিবুল ইসলাম (২২) তাদের পথরোধ করে। পরে তারা ওই মহিলাকে ধানক্ষেতের আইলে নিয়ে গিয়ে জোরপূর্বক গণধর্ষণ করে। ওই রাতেই ঘটনায় জড়িতরাসহ কতিপয় মাতব্বর ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়।

পরে ওই মহিলা ঘটনার বিষয়টি থানা পুলিশকে জানায়। এরপর ওই মহিলা বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরণ, ধর্ষণ এবং সহযোগিতার অপরাধে ৬ জনের নাম উল্লেখ করে ও ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করে।

সেই মামলায় উপজেলার রিধইল গ্রামের নিজাম উদ্দিনের ছেলে শাহাদত হোসেন (৪৫), নন্দীগ্রাম কলেজপাড়ার আমির আলীর ছেলে হযরত আলী (৩৫) ও দেলোয়ার হোসেনের ছেলে সুমন আলী (২৫) কে গ্রেপ্তার করতে সক্ষম হয় থানা পুলিশ। শনিবার (২ এপ্রিল) বিকেলে থানা পুলিশ গ্রেপ্তারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে।

থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন। মামলাটি তদন্ত করছেন থানার ইন্সপেক্টর (তদন্ত) আশরাফুল আলম। তিনি জানান, বাদিনীর মেডিকেল টেস্টসহ মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …