নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নন্দীগ্রামে আরো ৩ জন করোনায় আক্রান্ত

নন্দীগ্রামে আরো ৩ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রামঃ
বগুড়ার নন্দীগ্রামে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ ঘটনায় ২টি বাড়ি লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন। ১লা জুন সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন মন্ডল এ তথ্য নিশ্চিত করেছে। জানা গেছে, গত ২৪ মে ঈদের ছুটিতে নন্দীগ্রাম পৌরসভার কচুগাড়ী গ্রামের ৩৪ বছরের যুবক বাড়িতে আসে। সে ঢাকায় একটি কম্পানিতে চাকুরি করতো।

গত ২৮ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেয়। পরে গত ৩১ মে তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ পাওয়া যায়। এছাড়াও উপজেলার ভাটগ্রামে এক যুবক ও তার স্ত্রীকে নিয়ে ঈদের দিন বাড়িতে আসে। তিনি ঢাকায় একটি গার্মেন্টে চাকুরি করতো। গত ২৮ মে স্বামী-স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেয়। পরে গত ৩১ মে তাদের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ পাওয়া গেছে। সে রাতেই ওই ২টি বাড়ি লকডাউন করে দেয় উপজেলা প্রশাসন।

এ নিয়ে নন্দীগ্রাম উপজেলায় ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে ২জন সুস্থ হয়েছে। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন মন্ডল বলেছে, ঢাকা ফেরত ৩ জনই করোনায় আক্রান্ত হয়েছে। তাদের বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় হঠাৎ ব্যাংক লেনদেন বন্ধ, ভোগান্তিতে গ্রাহক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় কোনো পূর্ব ঘোষনা ছাড়াই সোমবার দুপুরে হঠাৎ বেশিরভাগ সরকারি ব্যাংকের লেনদেন …