নীড় পাতা / উন্নয়ন বার্তা / নন্দকুঁজা নদীর পাড় সৌন্দর্য্যবর্ধনে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগ

নন্দকুঁজা নদীর পাড় সৌন্দর্য্যবর্ধনে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরের একপাশ দিয়ে বয়ে চলেছে নন্দকুঁজা নদী। আর উপজেলার চাঁচকৈড় বাজারস্থ এক পাশ দিয়ে বয়ে চলা এই নন্দকুঁজা নদীর পাড় ঘেঁষে গড়ে উঠেছে ঐতিহ্যবাহী নতুন গো-হাটা। আজ সকালে এই গো-হাটা নন্দপাড়ের পাড়ের সৌন্দর্য্য বর্ধনের কৃষ্ণচূড়া গাছের চারা রোপন করেছেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন।

তিনি বলেন, এই চাঁচকৈড় বাজারস্থ একপাশে দিয়ে বয়ে চলা নন্দকুঁজা নদীর পাড়ের সৌন্দর্য্য বর্ধনে কৃষ্ণচূড়া গাছ লাগানোটা আমার অনেক দিনের স্বপ্ন ছিল।
তিনি আরও বলেন, পৌর প্রশাসনের সহযোগিতা পেলে চাঁচকৈড় বাজারস্থ ঘেষেঁ বয়ে যাওয়া নন্দকুঁজা নদীর সৌন্দর্য বর্ধনে আরও কৃষ্ণচূড়া গাছ লাগানোর পাশাপাশি সৌন্দর্য্য বর্ধনে পর্যায়ক্রমে অন্যান্য গাছও লাগানোও ইচ্ছা পোষণ করেন।

এসময় গুরুদাসপুর পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা উপস্থিত থেকে বলেন, উপজেলা চেয়ারম্যানের এমন মহতী উদ্যোগকে তিনি সাধুবাদ জানান। এধরনের মহতী কাজের পাশে তিনি সবসময় থাকবেন আমার পৌর প্রশাসনের সাহায্য ও সহযোগিতার দরকার হলে পৌর প্রশাসন সব সময় সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দিবে।

এসময় উপস্থিত ছিলেন, গুরুদাসপুর ইমারত শ্রমিক কল্যাণ ফেডারেশনে সভাপতি জয়নদ্দিন সরদার, পৌর কাউন্সিলর কালাম ফকিরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …