বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে : খাদ্যমন্ত্রী

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে : খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন- জাতির জনক বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের নয়, তিনি জাতীয় সম্পদ। বিশ্ব দরবারে মহান নেতা। তাই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে। তবেই দেশটা হবে সোনার বাংলাদেশ

আজ (শুক্রবার) নওগাঁ জেলা খাদ্য বিভাগের উদ্যোগে নির্মিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করতে গিয়ে এসব কথা বলেন তিনি।নওগাঁ জেলা খাদ্য ভবনের মূল ফটকে নির্মিত বঙ্গবন্ধু কর্নারে জাতির পিতার বিভিন্ন সময়ের ছবি, তাঁর জীবনী ও ঐতিহাসীক ঘটনা, লেখনী ও বানীসহ অন্যান্য স্মৃতি বিজরিত জিনিসপত্র স্থাপন করা হয়েছে। কর্নারের ফলক উন্মেচন করে উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী।

এসময় মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু কর্নারের মাধ্যমে জাতীর জনকের রেখে যাওয়া কর্ম ও বানীগুলো নতুন প্রজন্ম জানতে পারবে। এর মধ্যদিয়ে তরুন ও যুবকরা মাদক ও সন্ত্রাস থেকে দূরে থাকবে।বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলস কাজ করছেন। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। তাই শেখ হাসিনার নেতৃত্বকে আরো শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে সহযোগিতা ও এগিয়ে আসার আহবান জানান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় খাদ্য কর্মকর্তা রায়হানুল কবীর, নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ, নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুখ হোসেন পাটওয়ারী, বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক সাইফুল ইসলামসহ খাদ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শেষে কর্মকর্তাদেরকে সাথে নিয়ে জেলা খাদ্য ভবন চত্ত্বরে আম গাছের চারা রোপন করেন মন্ত্রী।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …