নীড় পাতা / পূর্ববঙ্গ / নকলায় জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১

নকলায় জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, শেরপুর:

শেরপুরের নকলায় জুয়া খেলার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ইজ্জত আলী (৩৬) নামে এক ব্যক্তি খুন হয়েছে। ঘটনাটি ঘটে ৪ আগষ্ট মঙ্গলবার রাতে উপজেলার চরবসন্তী পশ্চিমপাড়া গ্রামে রুস্তম আলীর বাড়িতে। মৃত ইজ্জত আলী ওই গ্রামের আব্দুস সালামের পুত্র।

এলাকাবাসী জানায়, রুস্তম আলীর বাড়িতে দীর্ঘদিন যাবত জুয়ার আসর চলে আসছিল। ঘটনার রাতে টাকা-পয়সা নিয়ে অন্যান্য জুয়ারিদের সাথে ইজ্জত আলীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অন্য জুয়ারীরা ইজ্জত আলীর উপর আক্রমন চালায়। এতে ইজ্জত আলী গুরুত্বরভাবে আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দিলে সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ ইজ্জত আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে নিহত ইজ্জত আলীর স্ত্রী সুমি বেগম বাদী হয়ে ৮ জনকে আসামি করে নকলা থানায় একটি মামলা দায়ের করে। পরে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের সোহাগ মিয়া (২৭), মাজু মিয়া (২৬), হাসিম (৩০) ও ইসলাম মিয়া (৪৫) কে গ্রেফতার করে। বুধবার গ্রেফতারকৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ৪ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশী তৎপরতা চলছে।

আরও দেখুন

লালপুরে এক যুগ পরে যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ।  সভাপতি রাজিব /সেক্রেটারি আরিফ

নিজস্ব প্রতিবেদক, ইউসুফ হুসাইন লালপুর (নাটোর ) নাটোরের লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়ন শাখায় দীর্ঘ ১যুগ …