নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁয় মুজিব বর্ষে সর্বোচ্চ মামলা নিষ্পত্তি বিষয়ক আলোচনা সভা

নওগাঁয় মুজিব বর্ষে সর্বোচ্চ মামলা নিষ্পত্তি বিষয়ক আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁয় মুজিব শতবর্ষে সর্বোচ্চ মামলা নিষ্পত্তি বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় জেলা জজ আদালত সম্মেলন কক্ষে বিচার বিভাগের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন নওগাঁর সিনিয়র জেলা ও দায়রা জজ একেএম শহীদুল ইসলাম।

সভাপতির বক্তব্যে একেএম শহীদুল ইসলাম বলেন, প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে সর্বোচ্চ মোকদ্দমা নিষ্পত্তিতে ভূমিকা রাখতে হবে। তিনি বলেন, আলোচনা থেকে উঠে আসা নির্দেশনা সমুহ লিখিতভাবে সবাইকে প্রেরন করতে এবং তা অনুসরণ করতে হবে।

এসময় অন্যান্যর মধ্যে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -১ এর বিচারক (সিনিয়র জেলা ও দায়রা জজ) শাহীদুল ইসলাম আজামী, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তারেক মোর্শেদ সিদ্দিকীসহ নওগাঁর সকল বিচারকবৃন্দ, জি পি, পি পি এবং আইনজীবী সমিতির বর্তমান ও নবনির্বাচিত প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

মুজিব শতবর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এ বছরে সর্বোচ্চ মোকদ্দমা নিষ্পত্তির পথে বিদ্যমান অন্তরায় এবং তা দূরীকরণে বিচারক এবং আইনজীবীবৃন্দ তাদের গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন। সভা শেষে নওগাঁ বারের নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা প্রদান ও বর্তমান কমিটি কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …